রাজশাহীর আবাসিক হোটেলে যৌন কাজে লিপ্তের সময় বিএনপি নেতা আটক, অতঃপর ছাড়

রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর একটি আবাসিক হোটেলে অবৈধভাবে যৌন কাজে লিপ্ত হওয়ার সময় হাতেনাতে রাজপাড়া থানা পুলিশের হাতে গ্রেফতার অতঃপর কোর্টের মাধ্যমে ছাড় পেয়েছে তানোর মুন্ডুমালা পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ফিরোজ কবির বলে অভিযোগ উঠেছে। এতে করে বিএনপি নেতার এমন চাঞ্চল্যকর ঘটনাটি এলাকায় ফাঁস হয়ে পড়লে উপজেলা জুড়ে দেখা দিয়েছে আলোচনা সমালোচনার ঝড় ও পাড়া মহল্লার চায়ের দোকানে বইছে মুখো রচক টকশো।

একটি নির্ভরযোগ্য গোপন সূত্রে জানা যায়, চলতি বছরের গত,২৫জুলাই রাজশাহীর একটি আবাসিক হোটেলে অবৈধভাবে যৌন কাজে লিপ্ত থাকার সময় তানোর মুন্ডুমালা পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ফিরোজ কবির রাজপাড়া থানা পুলিশের বিশেষ অভিযানের সময় হাতেনাতে আটক হন।

এসময় রাজপাড়া থানা থেকে ফিরোজ কবির কে ছাড়িয়ে নিতে তানোর উপজেলা বিএনপির আরেক নেতা রাতভর তদবির চালিয়ে পরের দিন ২৬জুলাই রবিবার কোর্টের মাধ্যমে ফিরোজ কবিরকে ছাড়িয়ে নিতে সক্ষম হয়।

এবিষয়ে মুন্ডুমালা পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ফিরোজ কবিরের মুঠোফোনে (০১৭১৬-২০৫২২১) নম্বরে ফোন দেয়া হলে তিনি ফোন রিসিভ করে বলেন, এসব সামান্য বিষয়ে কোন খবর প্রকাশ না করে তার সাথে দেখা করতে বলে ফোন কেটে দিয়ে ফোন বন্ধ করে দেন।

তবে বিষয়টি নিয়ে রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহাদাৎ হোসেনের কাছে জানতে ফোন দেয়া হলে তিনি বলেন, আমি বাহিরে আছি আপনি থানায় আসেন রেকর্ড দেখে আপনাকে সব তথ্য দেয়া হবে বলে তিনি জানান।

সারোয়ার হোসেন
০৬জুলাই/২০২০ইং

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here