Top News 24

ভৈরব প্রতিনিধি

কিশোরগঞ্জের ভৈরবের সাংবাদিকদের প্রিয় মুখ সাংবাদিক আদিল উদ্দিন আহমেদ শুভ জন্মদিন আজ ২০শে এপ্রিল মঙ্গলবার । সাংবাদিক শুভ জন্মদিন। আজ ৪৮শে পা রাখলেন তিনি। তিনি একজন তরুন সাংবাদিক, সৎ এবং সাহসী সত্য প্রকাশে নির্ভিক সাংবাদিক এবং আমার শ্রদ্ধেয় সিনিয়র বড় ভাই।

দেশের জনপ্রিয় দৈনিক কালের কন্ঠ পত্রিকা ও বৈশাখী টিভি ভৈরব প্রতিনিধি। একই সাথে তিনি বৈশাখী শাড়ীঘর এর প্রোপাইটর সাংবাদিকদের বৃহৎ সংগঠন ভৈরব প্রেসক্লাবের নির্বাহী সদস্য।

সাংবাদিকতায় তিনি রেখে চলেছেন অগ্রণী ভূমিকা। যেখানে অন্যায় অত্যাচার, অপরাধ, দুর্নীতি, দুঃশাসন সেখানেই নির্ভীক, সাহসী, এক সাংবাদিকের পদচারণ। যে কোন মূল্যেই তিনি তুলে নিয়ে আসবেন ঘটনার অন্তরালের মূল ঘটনা।

অপরাধ ও অপরাধী যত গভীরেই থাকুক না কেন সেখান থেকেই তিনি তার চতুরতা, একনিষ্ঠ কর্মদক্ষতা দিয়ে টেনে বের করেন লুকানো সেইসব অপরাধীদের। তাদের মন্দ কাজের সকল আমলনামা। তুলে ধরেন দেশ ও জাতীর সম্মুখে। সত্যের সন্ধানে রত নির্ভীক সাংবাদিক বলে পরিচিত

সহজ সরল জীবন ও অন্যায়ের বিরুদ্ধে জিহাদি মনোভাব। অন্যায়ের সাথে কখনোই আপোষ করে না যিনি তিনি আর কেউ নয়। তিনি এ সময়ের প্রতিবাদী ভৈরব বাসী সকলের সুপরিচিত উজ্জ্বল প্রিয়মুখ। আজ তার জন্মদিনে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা, অভিনন্দন ও ভালোবাসা। আরও সহস্র বছর বেঁচে থেকে যেন মহৎ কর্মগুলোকে এগিয়ে নিতে পারে সেই প্রার্থনাই করি।

শুভেচ্ছান্তে, ইমন মাহমুদ লিটন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here