top news 24

অনলাইন ডেস্ক

কাজলের আজ বিয়ে। সেই উৎসব শুরু হয়েছে ব্যাচেলর পার্টির মাধ্যমে। গত বুধবার ছিল মেহেদি উৎসব, বৃহস্পতিবার হয়েছে গায়েহলুদ। হলুদ জমিনে ফুলেল সালোয়ার–কামিজে গায়ে হলুদ মেখেছেন, চোখে সানগ্লাস এঁটে নেচেছেন দক্ষিণ ভারতের তারকা কাজল আগারওয়াল। আজ আগুনকে সাক্ষী করে চার হাত এক হবে তাঁর আর উদ্যোক্তা গৌতম কিসলুর।জন্মদিনে ইনস্টাগ্রামে কাজল নিজেই জানিয়েছিলেন বিয়ের কথা। লিখেছিলেন, ‘খবরটি আমি আপনাদের জানাতে পেরে অসম্ভব রোমাঞ্চিত। ৩০ অক্টোবর মুম্বাইয়ে খুব ছিমছাম পারিবারিক আয়োজনে গৌতম কিসলুর সঙ্গে আমার বিয়ে। এই মহামারি আমাদের আনন্দের উজ্জ্বলতাকে ছায়া দিয়ে ঢেকে রেখেছে। তবু একসঙ্গে পথচলা শুরু করতে আর তর সইছে না। এখন আমার সব মনোযোগ কেবল নতুন পথচলার দিকেই। আপনাদের সীমাহীন সমর্থনের জন্য আবার ধন্যবাদ।’মুম্বাইয়ের চার্চগেট-সংলগ্ন একটি পাঁচ তারকা হোটেলে সম্পন্ন হবে বিয়ের অনুষ্ঠান। দুই দিন ধরে চলবে সেটা। পাত্র গৌতম কিসলু একটি ই-কমার্স প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা। ইন্টেরিয়র ডিজাইন ও হোম ডেকর নিয়ে কাজ করে সেটি। ব্যবসায়ী পাত্র গৌতম কিসলুর সঙ্গে সাতপাক ঘোরার আগেই মেহেদি অনুষ্ঠানের একটি ছবি পোস্ট করেছেন কাজল। ফ্লোরাল প্রিন্টের ঐতিহ্যবাহী পোশাককেই মেহেদি অনুষ্ঠানের জন্য বেছে নিয়েছেন তিনি। সঙ্গে মানানসই কানের দুল ও বিনুনি। আর গায়েহলুদের ছবিগুলো তো ভাইরাল হয়ে ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

২০০৪ সালে ‘কিউ হো গায়া না’ দিয়ে বলিউডে যাত্রা শুরু কাজল আগারওয়ালের। অজয় দেবগনের সঙ্গে ‘সিংঘাম’ ছবিতে অভিনয় করেছেন। ‘স্পেশাল ২৬’, ‘নায়ক’, ‘রণারঙ্গম’, ‘মগধীরার’ ছবিতে তাঁর অভিনয় নজর কেড়েছে। ‘সিংঘাম’ সিনেমার পরিচালক রোহিত শেঠির সঙ্গে প্রেমের গুজব রটেছিল কাজলের, এমনকি প্রভাসের সঙ্গেও।এমন প্রশ্নে কাজল জানিয়েছেন, তিনি স্পা করেন, পেটকে ভালো খাবার দিয়ে উৎসাহ দেন। রান্না করতে খুবই ভালোবাসেন। প্রায়ই তিনি থাই খাবার আর রাজমা চাওয়াল বানান। আর যখন দুঃখ পান বা দুশ্চিন্তাগ্রস্ত থাকেন, তখন বিস্কুট বানাতে বসে যান। ওভেন থেকে গরম বিস্কুট বের করার সঙ্গে সঙ্গে দুশ্চিন্তাও হাওয়ায় মিলিয়ে যায়।

তা ছাড়া কাজল বলেছেন অনুপ্রেরণাদায়ী তিন নারীর নাম। তিনি বলেন, ‘প্রত্যেক নারীর গল্পই অনুপ্রেরণাদায়ক। তবে আমি ইন্দ্রা নুইকে দেখে মুগ্ধ হই। প্রিয়াঙ্কা চোপড়াকে দেখেও অনুপ্রাণিত হই। তবে আমার আদর্শ আমার মা সুমন আগারওয়াল।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here