Top news 24

অনলাইন ডেস্ক

বিএনপির নেতা মিনুকে তার ঔদ্ধত্যপূর্ণ বক্তব্যের জন্য আইনের আওতায় আনার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ নেতারা। সকালে এক অনুষ্ঠানে তারা বলেন, এখনো ষড়যন্ত্র চলছে।
সংবাদ সম্প্রসারন
৭ই মার্চ উপলক্ষ্যে বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে কৃষক লীগ আলোচনা সভার আয়োজন করে। সভায় আওয়ামী লীগ নেতারা বলেন, যারা এতোদিন ৭ই মার্চের ভাষণ নিষিদ্ধ করে রেখেছিল তারাই এখন ৭ই মার্চ সূর্বণজয়ন্তী পালন করছে। জাতীয় ও আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র চলছে বলেও আশঙ্কা প্রকাশ করেন নেতারা।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম বলেছেন,’রাজাকারদের নিয়ে, স্বাধীনতা বিরোধীদের নিয়ে তারাই আজকে নতুন নতুন কর্মসূচীর নামে, ইতিহাস বিকৃত করার অপচেষ্টায় লিপ্ত হয়েছে।’

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক জানান,’বিএনপি নামক দলটির শীর্ষ নেতা আজকে বলেছেন, আরেকটি ১৫ই আগস্ট এই বাংলার মাটিতে হবে। এই বক্তব্য যদি মিনু সাবেহের ব্যক্তিগত হয় তাহলে আমি সরকারকে অনুরোধ করবো, তাকে আইনের আওতায় এনে জিজ্ঞাসাবাদ করে, তার কাছ থেকে বের করতে হবে সে কী কারণে এ কথা বললেন?’অনুষ্ঠানে যেকোন ষড়যন্ত্র মোকাবেলা করতে সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানান তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here