top news 24

মাদারীপুর প্রতিনিধি

করোনাভাইরাসের সংক্রমণ রোধে সন্ধ্যা ৭টার পর অভিভাবক ছাড়া কোনো শিক্ষার্থী বাইরে বের হতে পারবে না। এছাড়া চায়ের দোকানগুলোতে কোনো টিভি থাকবে না।

মাদারীপুরের শিবচর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আইনশৃঙ্খলা রক্ষা বিষয়ক মতবিনিময় সভায় এসব কথা বলেন মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন।

তবে মঙ্গলবার সন্ধ্যায় মতবিনিময় সভায় বলা এসব কথা কিছু গণমাধ্যম ভিন্নভাবে প্রচার করছে বলে তার দাবি। বৃহস্পতিবার দুপুরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে একথা জানান তিনি।
জেলা প্রশাসক বলেন, বর্তমান দেশব্যাপী করোনা পরিস্থিতি, কিশোর গ্যাং তৈরি, ধর্ষণ, নারী নির্যাতনসহ বিভিন্ন বিষয় বিবেচনা করে আমরা কিছু সিদ্ধান্ত গ্রহণ করেছি। তার মধ্যে উল্লেখযোগ্য হলো সন্ধ্যা ৭টার পরে কোনো শিক্ষার্থী বা উঠতি বয়সি ছেলেরা বাড়ির বাইরে যেতে পারবে না। যদি একান্তই প্রয়োজন হয় তাহলে অভিভাবকের সাথে বের হতে পারবে।

এছাড়া আমরা দেখি বিভিন্ন চায়ের দোকানে অধিক রাত পর্যন্ত টিভি চলে। আর সেই সাথে দোকানগুলোতে জমে ওঠে আড্ডা। এই আড্ডাতে দেখা যায় বয়স্কদের চেয়ে তরুণ ও উঠতি বয়সের যুবকরাই বেশি। তাই চায়ের দোকানে টিভি রাখা ঠিক হবে না বলেও জানান ড. রহিমা খাতুন।

ওই মিটিংয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যান, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণির-পেশার প্রতিনিধি উপস্থিত ছিলেন। তবে জেলা প্রশাসকের বিষয়টি গণমাধ্যমসহ সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here