নিজস্ব প্রতিনিধি : 

সিরাজগঞ্জে নিখোঁজ কলেজছাত্র পারভেজ রানাকে (১৯) অবিলম্বে উদ্ধারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে সিরাজগঞ্জ কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা।

আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে শহরের মুজিব সড়কে ওই মানববন্ধন কর্মসূচি পালিত হয়। আগামী ২৪ ঘণ্টার মধ্যে রানাকে উদ্ধার না করলে হরতাল, অবরোধসহ কঠোর আন্দোলনের ঘোষণা দেওয়া হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন নিখোঁজ রানার বাবা বাবুল আক্তার জনি, জেলা ছাত্রলীগের সহসাধারণ সম্পাদক এনামুল হক লিমন, সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাফিউল ইসলাম সবুজ ও রানার সহপাঠীরা।

রানা নিখোঁজের ঘটনায় করা মামলার এজাহারে উল্লেখ করা হয়, গত ২৮ জানুয়ারি বিকেলে রানার সঙ্গে মোবাইলে যোগাযোগ করে তাঁকে স্থানীয় মোবারক হোসেনের পাঁচঠাকুরী বাড়িতে নিয়ে যায় তাঁর বন্ধু নয়ন। সেখানে আগে থেকেই আরো আট-দশজন যুবক অবস্থান করছিল। রাত ৮টার দিকে তাদের মধ্যে একজন হঠাৎ চিৎকার দিয়ে সবাইকে পালিয়ে যেতে বলে।  সে সময় সবাই পালিয়ে গেলেও তারপর থেকে রানাকে আর খুঁজে পাওয়া যায়নি।

পরে রানার ব্যবহৃত মোটরসাইকেলটি মামলার অন্যতম আসামি মোবারক হোসেনের বাড়ির পাশে বাঁধের ওপর থেকে উদ্ধার করে পুলিশ। আসামিরা রানাকে হত্যার উদ্দেশ্যে পরিকল্পিতভাবে অপহরণ করে অজ্ঞাত স্থানে আটকে রেখেছে বলে এজাহারে উল্লেখ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here