২০১৯ সালের শুরুটা ভালোই হলো তামিল চলচ্চিত্র অঙ্গনের

বিনোদন ডেস্ক  : 

২০১৯ সালের শুরুটা ভালোই হলো তামিল চলচ্চিত্র অঙ্গনের। বিশ্বাসম ও পেত্তা দুই চলচ্চিত্রই ব্লকবাস্টার হতে চলেছে। প্রেক্ষাগৃহের মালিক ও সরবরাহকারীরা আসন্ন চলচ্চিত্রগুলো নিয়ে বেশ আশাবাদী।

যদিও বক্স অফিসে বিশ্বাসম ও পেত্তা তুমুল প্রতিযেগিতার মুখে পড়ে, তবু তামিল চলচ্চিত্র-ভক্তরা দুই চলচ্চিত্রকেই আশানুরূপ জায়গায় পৌঁছে দিচ্ছে। দুই ছবিই দর্শকের মন জয় করেছে আর তার প্রভাব পড়ছে বক্স অফিসে।

বিশ্বাসম ছবির সরবরাহকারী প্রতিষ্ঠান কেজেআর স্টুডিও আনুষ্ঠানিকভাবে জানিয়েছে, মুক্তির আট দিনে এই ছবি বক্স অফিসে আয় করেছে ১২৫ কোটি রুপি, যা তামিল ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য নতুন রেকর্ড।

চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশেষজ্ঞ শ্রীধর পিল্লাই এক সাক্ষাৎকারে বলেছেন, অজিত অভিনীত বিশ্বাসম ও রজনীকান্ত অভিনীত পেত্তা শুধু তামিলনাড়ুর বক্স অফিসেই ২০০ কোটি আয় করবে।

শ্রীধর আরো জানিয়েছেন, বিশ্বাসম ইতিমধ্যে এর বিনিয়োগ তুলে ফেলেছে। এখন থেকে এই সিনেমা যা আয় করবে তা হবে খাঁটি লাভ। তিনি আরো বলেন, তামিল তারকা অজিতের ক্যারিয়ারে এই ছবিই হতে চলেছে সর্বোচ্চ আয়ের।

সিরুথাই শিবা পরিচালিত বিশ্বাসম ছবিতে অজিত ছাড়াও প্রধান চরিত্রে রয়েছেন নয়নতারা ও জগপতি বাবু। পরিবারের সবার সঙ্গে একসঙ্গে দেখার মতো ছবি এটি, আর সেটাও বক্স অফিসে প্রভাব ফেলছে।

বলিউডি ছবি পিংকের তামিল রিমেক হতে চলেছে। এতে অভিনয় করবেন অজিত। কিংবদন্তি অভিনেত্রী প্রয়াত শ্রীদেবীর স্বামী বনি কাপুর এই ছবি প্রযোজনা করবেন। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন তামিল টিভি সাংবাদিক রঙ্গরাজ পান্ডে।

অন্যদিকে কার্তিক শুভরাজ পরিচালিত ও মহাতারকা রজনীকান্ত অভিনীত পেত্তা মুক্তির ১১ দিনে শুধু তামিলনাড়ুতে ১০০ কোটি রুপি আয় করেছে। আন্তর্জাতিক বক্স অফিসেও এই ছবি ভালো আয় করছে।

রজনীকান্ত অভিনীত পেত্তা বিনোদনধর্মী বাণিজ্যিক সিনেমা। এ ছবিতে আরো রয়েছেন বলিউড তারকা নওয়াজুদ্দিন সিদ্দিকি, বিজয় সেতুপতি, তৃষা, সিমরন, শশিকুমার ও মালবিকা মোহনলাল। সূত্র : ইন্ডিয়া টুডে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here