চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার খান মার্কেট এলাকায় এক স্কুলছাত্রীকে শারীরিক নির্যাতনের ঘটনা ঘটেছে। মুঠোফোনে প্রেমের সম্পর্ক গড়ে এক যুবক বাড়ি থেকে ডেকে নিয়ে এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) রনি সাহা জানান, সন্ধ্যায় শিবগঞ্জ পৌর এলাকার খান মার্কেটের লোকজন সেখানে একটি মেয়েকে অচেতন অবস্থায় পরে থাকতে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মেয়েটিকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্মরত চিকিৎসক তাকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে স্থানান্তর করে। এসআই রনি সাহা জানান, মাত্র ১০ দিন আগে এক ছেলের সঙ্গে মোবাইল ফোনে মেয়েটির সম্পর্ক হয়। সেই সম্পর্কের কারণে মেয়েটি বাড়ি থেকে চলে আসে। মেয়েটি ধর্ষণের শিকার হয়েছে কিনা তা নিশ্চিত হওয়া যায়নি। রোববার চিকিৎসকের পরীক্ষার পর নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় স্কুলছাত্রীর পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে। মেয়েটির মা জানান, সকালে স্কুলে যাওয়ার নাম করে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরে আসেনি তার মেয়ে। নির্যাতনের শিকার মেয়ে শিবগঞ্জের একটি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী।

নিজস্ব প্রতিনিধি : 

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার খান মার্কেট এলাকায় এক স্কুলছাত্রীকে শারীরিক নির্যাতনের ঘটনা ঘটেছে। মুঠোফোনে প্রেমের সম্পর্ক গড়ে এক যুবক বাড়ি থেকে ডেকে নিয়ে এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) রনি সাহা জানান, সন্ধ্যায় শিবগঞ্জ পৌর এলাকার খান মার্কেটের লোকজন সেখানে একটি মেয়েকে অচেতন অবস্থায় পরে থাকতে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মেয়েটিকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্মরত চিকিৎসক তাকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে স্থানান্তর করে।

এসআই রনি সাহা জানান, মাত্র ১০ দিন আগে এক ছেলের সঙ্গে মোবাইল ফোনে মেয়েটির সম্পর্ক হয়। সেই সম্পর্কের কারণে মেয়েটি বাড়ি থেকে চলে আসে। মেয়েটি ধর্ষণের শিকার হয়েছে কিনা তা নিশ্চিত হওয়া যায়নি। রোববার চিকিৎসকের পরীক্ষার পর নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় স্কুলছাত্রীর পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে।

মেয়েটির মা জানান, সকালে স্কুলে যাওয়ার নাম করে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরে আসেনি তার মেয়ে।

নির্যাতনের শিকার মেয়ে শিবগঞ্জের একটি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here