এই প্রথম যুক্তরাষ্ট্রে গেলেন কোয়ান্টিকো তারকা প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক  : 

বাগদানের পর এই প্রথম যুক্তরাষ্ট্রে গেলেন কোয়ান্টিকো তারকা প্রিয়াঙ্কা চোপড়া। ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসের মালিবুতে হবু বর সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে ‘ব্রাঞ্চ ডেট’-এ দেখা গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাঁদের হাতে হাত রাখা ছবি ঘুরছে।

প্রিয়াঙ্কা ও নিক মালিবুর নামি রেস্তোরাঁ নোবুতে ব্রাঞ্চ ডেট করেন। প্রিয়াঙ্কা হাই-ওয়েস্ট জিন্স ও কালো শার্ট পরেন। আর নিক পরেন নীল শার্ট ও ধূসর প্যান্ট।

মুম্বাই মিরর জানিয়েছে, গত সপ্তাহে প্রিয়াঙ্কা সোনালি বোসের ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির প্রথম শিডিউল শেষ করেছেন। এ ছবিতে তাঁর সঙ্গে আছেন ফারহান আখতার ও জাইরা ওয়াশিম। সেপ্টেম্বরের শেষের দিকে ফের শুটিং করবেন তিনি। তাঁর কিছু গুরুত্বপূর্ণ কাজ আছে, সেগুলো শেষ করে তবেই ফিরবেন এবং যুক্তরাষ্ট্রে পরিবারের সঙ্গে সময় কাটাবেন। এক বন্ধুর বিয়েতে অংশ নিতে ক্যালিফোর্নিয়া থেকে নিককে নিয়ে ইতালিতে উড়াল দেবেন প্রিয়াঙ্কা।

গত ১৮ আগস্ট সনাতন রীতি অনুসারে রোকা অনুষ্ঠানের মধ্য দিয়ে ৩৬ বছর বয়সী প্রিয়াঙ্কার সঙ্গে ২৫ বছর বয়সী নিকের বাগদান হয়। ওইদিন সকালে ভারতের মুম্বাইয়ের জুহুতে প্রিয়াঙ্কার বাসভবনে পূজা দিয়ে শুরু হয় বাগদান অনুষ্ঠান। রাতে বন্ধুদের সৌজন্যে আয়োজিত হয় বিশাল পার্টি। পার্টিতে এ নতুন যুগল নাচে-গানে মাতিয়ে তোলেন অতিথিদের।

শোনা যাচ্ছে, আগামী সেপ্টেম্বরে প্রিয়াঙ্কা ও নিক গাঁটছড়া বাঁধবেন। তবে এ গুঞ্জন উড়িয়ে দিয়েছেন প্রিয়াঙ্কার মা।

গুঞ্জন ছিল, শিল্পী নিক জোনাস প্রিয়াঙ্কার ভালোবাসা নিয়ে নতুন গান গাইবেন। গুঞ্জন সত্য হয়েছে। গত শুক্রবার নিকের নতুন গানের ফার্স্ট ট্র্যাক মুক্তি পায়। গানের শিরোনাম রাই নাউ। গানের কথাও অসাধারণ। গানটিতে সুর দিয়েছেন জার্মান সুরকার রবিন স্কালজ।

‘ঠিক এখন, তুমি জানো, আমি তোমার শরীর মিস করছি/ তাই, তুমি ঘরে না ফেরা পর্যন্ত কাউকে চুমু দেব না’… গানের কথাগুলো খুবই মর্মস্পর্শী। বলা হচ্ছে, বাগদত্তা প্রিয়াঙ্কার অনুপ্রেরণায় এ গানটির কথা লিখেছেন নিক।

প্রিয়াঙ্কা-নিক জুটির প্রথম দেখা হয় মিট গালা-২০১৭ অনুষ্ঠানে। এর কিছুদিন পর থেকেই এ কপোত-কপোতীর প্রেমের গুঞ্জন শুরু হয়। এবার অপেক্ষা বিয়ের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here