মা সালমার সঙ্গে ইউরোপের দেশ মালটায় সময় কাটাচ্ছেন ছেলে সালমান

বিনোদন ডেস্ক  : 

বলিউড সুপারস্টার সালমান খানের হাতে অনেক কাজ। কিন্তু মা সবার চেয়ে সেরা, সবার আগে। মা সালমার সঙ্গে ইউরোপের দেশ মালটায় সময় কাটাচ্ছেন ছেলে সালমান, যিনি তাঁর জীবনের ভালোবাসা। ‘ভারত’ ছবির শুটিংয়ের জন্য সালমান মালটায় গেছেন।

সালমান খান মায়ের সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ক্যাপশন দিয়েছেন : আমার জীবনের ভালোবাসার সঙ্গে। পরে তিনি একটি ভিডিও পোস্ট করেন। সেখানে দেখা যায়, মায়ের সঙ্গে মালটায় ঘুরছেন। খবর হিন্দুস্তান টাইমসের।

সামাজিক যোগাযোগ মাধ্যমের অসংখ্য ভক্ত লাইক-কমেন্ট করেছেন। বলিউড তারকারাও মন্তব্য করেছেন। জনপ্রিয় নায়িকা প্রীতি জিনতা মন্তব্য করেছেন, আহহহহ!! খুবই মিষ্টি। অভিনেতা বরুণ ধাওয়ান ও মণীষ মালহোত্রা ছবিতে লাইক দিয়েছেন। ভিডিও পোস্টের পাঁচ ঘণ্টার মধ্যে লাইক এক মিলিয়ন ছাড়িয়েছে।

‘ভারত’ ছবির প্রথম শিডিউল নিয়ে পরিচালক আলী আব্বাস জাফর টুইটারে জানান, মুম্বাইয়ে প্রথম শিডিউল সম্পন্ন হয়েছে। দুটো অ্যাকশন দৃশ্য ধারণ করা হয়েছে। টিমের সবাইকে ধন্যবাদও জানান তিনি। মালটায় যাওয়ার কথাও বলেন জাফর।

এর আগে সালমান খান একটি ছবি শেয়ার করে লিখেছিলেন : মালটায় ‘ভারত’ ছবির শুটিং শুরু হয়েছে, সুন্দর দেশ এটি।

‘ভারত’-এ সালমানের খানের সঙ্গে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ, দিশা পাতানি, টাবু ও নোরা ফাতেহি। ‘সুলতান’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’-এর পর আলী আব্বাস জাফরের সঙ্গে এটি তৃতীয় কাজ সালমানের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here