দিনেশ রামদিনকে সাজঘরে ফেরালেন রুবেল হোসেন

স্পোর্টস রিপোর্টার : 

দিনেশ রামদিনকে সাজঘরে ফেরালেন রুবেল হোসেন। ইনিংসের অষ্টম ওভারে এলবিডব্লিউ হয়ে ফিরেছেন রামদিন। আম্পায়ার অবশ্য প্রথমে আউট দেননি। কিন্তু রিভিউ নিয়ে সফল হয় বাংলাদেশ। ১১ বলে পাঁচ রান করেছেন তিনি। তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের দেয়া ১৭২ রানের জয়ের টার্গেটে এখন ব্যাট করছে ওয়েস্ট ইন্ডিজ।

এর আগে শুরুতেই জোড়া আঘাত হানেন মোস্তাফিজুর রহমান। ইনিংসের দ্বিতীয় ওভারে এভিন লুইসকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেছেন তিনি। রিভিউ নিয়েও বাঁচতে পারেননি লুইস। তিন বল খেলে এক রান করেছেন এভিন লুইস। এরপর ইনিংসের চতুর্থ ওভারে উইকেটরক্ষকের হাতে ক্যাচ বানিয়ে আন্দ্রে রাসেলকে ফিরিয়েছেন তিনি। ১০ বল খেলে ১৭ রান করেছেন আন্দ্রে রাসেল।

তারপর মারলন স্যামুয়েলসকে ফিরিয়ে দেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। ইনিংসের পঞ্চম ওভারে লিটন দাসের হাতে ক্যাচ হয়েছেন স্যামুয়েলস। তিন বল খেলে ১০ রান করেছেন তিনি।

ওয়েস্ট ইন্ডিজ সিরিজে একের পর এক চমক দেখাচ্ছেন তামিম ইকবাল ও সাকিব আল হাসান। রোববার টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে উইকেট ১৭১ রান সংগ্রহ করেছে বাংলাদেশ। ঝড়ো ইনিংস খেলেছেন তামিম ইকবাল ও সাকিব আল হাসান। দুজনই হাফ সেঞ্চুরি করেছেন। চতুর্থ উইকেট জুটিতে এই দুজন ৯০ রানের পার্টনারশিপ গড়েন।

৪৪ বল খেলে তামিম ইকবাল করেছেন ৭৪ রান। এই রান করার পথে তিনি ছয়টি চার মেরেছেন ও চারটি ছক্কা হাঁকিয়েছেন। টি-টোয়েন্টিতে এটি তার ষষ্ঠ হাফ সেঞ্চুরি। বলে রান করেছেন সাকিব আল হাসান। টি-টোয়েন্টিতে টাইগার অধিনায়কের এটি সপ্তম হাফ সেঞ্চুরি। ওযেস্ট ইন্ডিজের বোলারদের মধ্যে অ্যাশলে নার্স ২টি, আন্দ্রে রাসেল ১টি ও কিমো পল ২টি করে উইকেট শিকার করেছেন। এই ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার লডারহিলের সেন্ট্রাল ব্রোয়ার্ড রিজিওনাল পার্ক স্টেডিয়াম টার্ফ গ্রাউন্ডে। যুক্তরাষ্ট্রের মাটিতে এটিই বাংলাদেশের প্রথম ম্যাচ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here